WELCOME TO "PC-MASTER" SUPPORT PAGE

আসসালামু আলাইকুম PC-MASTER পেনড্রাইভটি রিসিভ করার জন্য আপনাকে আন্তরিক ধন্যবাদ। আমাদের MASTER পেনড্রাইভটি কিভাবে ইউজ করবেন এবং কিভাবে সাপোর্ট নিবেন সেই সম্পর্কে বিস্তারিত জানতে নিচের সকল তথ্য গুলি অবশ্যই পড়ে নিবেন এবং টিউটোরিয়াল ভিডিও গুলি দেখে নিবেন।

👇 PC-MASTER ডিভাইস এর সকল সাপোর্ট নির্দেশনা 👇

সাপোর্ট টাইম

সাপোর্ট টাইমঃ শনি থেকে বৃহঃ সকাল ১১ টা থেকে দুপুর ২ টা এবং বিকাল ৩ টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত। আমাদের MASTER পেনড্রাইভ ইউজে আপনার কোন সমস্যা হলে সেই সমস্যাটির ভিডিও রেকর্ড বা ভয়েস মেসেজ এ উল্লেখ করে হোয়াটসআপ নাম্বারে সেন্ড করবেন। আমরা সাপোর্ট টাইমে রিপ্লাই দিবো ইনশাআল্লাহ।
বিঃ দ্রঃ আমরা সাপোর্টে বিজি থাকলে তখন মেসেজ এর রিপ্লাই দিতে পারি না। তাই অপেক্ষা করবেন আমরা ফ্রি হলেই আপনাকে রিপ্লাই দিবো। আর কিছু না বলে অডিও বা ভিডিও কল দেওয়া সম্পূর্ণ নিষেধ। এতে সাপোর্ট দিতে বিঘ্ন ঘটে।

পেইড সাপোর্ট এর জন্য করণীয়

আমাদের সাপোর্ট টাইমের বাইরে সাপোর্ট প্রয়োজন হলে অথবা কোন ক্র্যাক/প্যাচ সফটওয়ার এর জন্য সাপোর্ট প্রয়োজন হলে, তাহলে অবশ্যই আপনাকে পেইড সাপোর্ট নিতে হবে। সেক্ষেত্রে আমাদের নিচের বিকাশ/ নগদ নাম্বারে ৩০০ টাকা অগ্রীম পে করে আমাদের হোয়াটসআপ এ স্ক্রিনশট, ট্রাঞ্জেকশন আইডি বা টাকা পাঠানোর লাস্টের ৪ সংখ্যা সেন্ড করবেন। (শুধু মাত্র MASTER ডিভাইস ইউজাদের জন্য) তাহলে আপনাকে সাপোর্ট টাইম জানিয়ে সাপোর্ট দেওয়া হবে ইনশাআল্লাহ।
👇👇👇
বিকাশ পার্সোনালঃ 01919 907 907
বিকাশ এজেন্টঃ 013 2727 2773
নগদ পার্সোনালঃ 01919 907 907

ভিডিও টিউটোরিয়াল লিংক

টিউটোরিয়াল ভিডিও গুলির অন্তত প্রথম ৪ থেকে ৫ টি ভিডিও অবশ্যই দেখে নিবেন। কারন ভিডিও না দেখলে আপনার সাপোর্ট পেতে অসুবিধা হবে। কারন, আমাদের সাপোর্ট এডমিনদের কমান্ড আপনি বুঝবেন না এবং আপনার অনেক বিষয়ে হয়তো অজানা থেকে যাবে। তাই উপরের ভিডিও আইকনের উপর ক্লিক করুন ☝🏻
অথবা
নিচের "ভিডিও লিংক" বাটনে ক্লিক করুন 👇

এক্সচেঞ্জ এর জন্য করণীয়

৩ দিনের মধ্যে আমাদের MASTER ডিভাইস এর কোন সমস্যা হলে এক্সচেঞ্জ সুবিধা থাকবে। আপনি আমাদের হোয়াটসআপ এ সাপোর্ট টাইমে সমস্যাটি জানালে আমাদের সাপোর্ট টীম বিষয়টি দেখে আপনার এড্রেস এ নতুন আরেকটি পেনড্রাইভ পাঠিয়ে দিবেন। আপনি রাইডার থেকে পেনড্রাইভটি রিসিভ করে আগের সিরিয়াল এর পেনড্রাইভটি প্যাকেট সহ রাইডারের কাছে বুঝিয়ে দিবেন। আর যদি প্যাকেট না থাকে তাহলে রাইডার থেকে শুধু পেনড্রাইভটি নিবেন এবং আগের পেনড্রাইভটি নতুন প্যাকেটে ঢুকিয়ে রাইডারের কাছে অবশ্যই টেপিং করে দিবেন।

ওয়ারেন্টি সাপোর্ট

এক বছরের মধ্যে MASTER ডিভাইসের প্রোগ্রাম ফাইল বা সফটওয়ার ফাইল গুলির কোনো সমস্যা হলে আমরা ফ্রিতে রি-প্রোগ্রামিং করে দিয়ে থাকি। তবে পেনড্রাইভ এর উপর ৫ বছরের গ্যারান্টি থাকে। যদি পেনড্রাইভ এর কোন সমস্যা হয়ে থাকে। তাহলে আপনি সেটা পরিবর্তন করে নতুন পেনড্রাউভ আমাদের থেকে নিতে পারবেন। উল্লেখ্য, তবে কোম্পানি গুলোর নিয়ম অনুযায়ী যতদিন আপনার পেনড্রাইভ এর মডেল টি কোম্পানির কাছে এভেইলেবল থাকবে।

রি-প্রোগ্রামিং এর জন্য করণীয়

এক বছরের মধ্যে আমাদের MASTER ডিভাইস এর সিস্টেম ফাইল গুলির কোনো সমস্যা হলে আমরা পুনরায় রি-প্রোগ্রামিং করে দিয়ে থাকি। ৩ দিন পর থেকে সমস্যা পেলে আমাদের ঠিকানায় আপনার পেনড্রাইভটি হোম ডেলিভারি দেয় এমন কুরিয়ারের মাধ্যমে পাঠাতে হবে। পেনড্রাইভটি আমরা রিসিভ করে রি-প্রোগ্রামিং করে আবার আপনার ঠিকানায় পাঠিয়ে দিবো ইনশাআল্লাহ। এবং আমাদের রুলস অনুযায়ী সকল কুরিয়ার চার্জ কাস্টমার কে বহন করতে হয়।

কুরিয়ার চার্জ

এক্সচেঞ্জ এর ক্ষেত্রে আপনাকে কোন কুরিয়ার চার্জ বহন করতে হবে না। তবে রি-প্রোগ্রামিং এর ক্ষেত্রে ৩০০ টাকার মত (আসা এবং যাওয়া) কুরিয়ার চার্জ বহন করতে হবে।

কুরিয়ার সার্ভিস

হোমডেলিভারির ক্ষেত্রে সুন্দরবন কুরিয়ার অথবা যেকোনো কুরিয়ারে দিতে পারেন। সুন্দরবন কুরিয়ারে দিলে অবশ্যই হলুদ প্যাকেটের উপরে HD লিখে দিবেন। তাহলে আমরা হোম ডেলিভারীতে পেয়ে যাবো।

আমাদের ঠিকানা

হাদিস পার্ক দক্ষিন গেট, মান্নান চটপটি গলি, খুলনা সদর, খুলনা।
মোবাইলঃ 01913-4666 26
এই এড্রেস এ আমরা MASTER পেনড্রাইভটি হোম ডেলিভারিতে পেয়ে যাবো ইনশা-আল্লাহ।

Windows & MS Office Licence Key

আমাদের পেনড্রাইভের সফটওয়ার লাইসেন্স গুলির বাইরে আপনার যদি অন্য কোন Software অথবা Windows এর লাইসেন্স প্রয়োজন হয় তাহলে আমাদের কাছে পেয়ে যাবেন। আমরা আপনাদের সুবিধার্থে MS Office 2019, 2021, 365 Licence এবং Windows 7, 10, 11 Licence Key প্রভাইড করে থাকি। আপনি আমাদের ওয়েবসাইট থেকে ডিস্কাউন্ট প্রাইজে পার্চেজ করতে পারবেন।

রিটার্ন পলিসি

আমাদের MASTER ডিভাইসটি রিসিভ করার পর ইউজ করে বা ইউজ না করে আপনার যদি ভালো না লাগে বা আপনার পিসিতে কয়েকটি ফাংশন সাপোর্ট সিস্টেম অনুযায়ী সাপোর্ট না করে। তাহলে আমাদের রুলস অনুযায়ী কিছু করার থাকবে না। কারন আমরা প্রতিটা MASTER পেনড্রাইভের সাথে অনেক গুলি সফটওয়্যার এবং জেনুইন লাইসেন্স কী দিয়ে থাকি। এজন্য আমরা কোন ডিভাইস রিটার্ন নিতে পারি না। ধন্যবাদ।

সাপোর্ট গ্রুপ থেকে যে সকল কারণে আপনাকে ব্লক বা ব্যান করা হতে পারে

১. আমাদের সাপোর্ট গ্রুপে নিজের সমস্যা নিয়ে পোস্ট না করে অন্যের পোস্ট এ সমস্যা নিয়ে মন্তব্য করলে।
২. আমাদের সাপোর্ট এ সমস্যার কথা না জানিয়ে ফেসবুক পেজ পোস্ট এর কমেন্ট এ সমস্যা নিয়ে মন্তব্য করলে।
৩. আমাদের কোন গ্রুপ মেম্বারের সাথে খারাপ ব্যাবহারের প্রমাণ পেলে।
৪. আমাদের সাপোর্ট এডমিন প্যানেল এর কোন মেম্বারের সাথে খারাপ ব্যাবহারের প্রমাণ পেলে।

আমাদের PC-MASTER পেনড্রাইভের সার্ভিস অথবা সাপোর্ট পেয়ে আপনার কেমন লেগেছে বা কোন পরামর্শ থাকলে আপনার গুরুত্বপূর্ণ মতামতটি আমাদের ফেসবুক গ্রুপে অথবা ফেসবুক পেজ এ পোস্ট করে জানাতে পারেন। আপনার মতামতের ভিত্তিতে আমাদের কোনো ভুল থাকলে শুধরে নিবো আর আপনি উপকৃত হলে আমরা অনুপ্রাণিত হবো ইনশা-আল্লাহ।

বিঃ দ্রঃ আমরা প্রতি মাসে রিভিউ পোস্ট কারীদের “র‍্যাফেল ড্র” এর মাধ্যমে পুরস্কৃত করে থাকি। আশা করি আপনিও অংশগ্রহণ করে আমাদের সাথেই থাকবেন। ধন্যবাদ।   

ফেসবুক গ্রুপ লিংকঃ 👉 https://facebook.com/groups/pcmasterbdfree/

ফেসবুক পেজ লিংকঃ 👉 https://facebook.com/pcmasterbd

ওয়েবসাইট লিংকঃ 👉 www.pcmasterbd.com 

পুরস্কার জিতুন

প্রতি মাসে আমাদের সাপোর্ট গ্রুপে রিভিউ পোষ্ট করে জিতে নিতে পারেন আকর্ষণীয় গিফট । আমাদের সাপোর্ট গ্রুপে যুক্ত হতে নিচের বাটনে ক্লিক করুন।